"ফারসট সিকিউরিটি ইসলামী ব্যাংক অফিসারের বাইকে ট্রাকের ধাক্কা, দুলাভাইসহ নিহত"

খবরটি শেয়ার করুন বন্ধুদের সাথে

মোঃ  শাহরিয়াজ সাইমুমঃ চট্টগ্রামের পটিয়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া পৌরসভার আমজুরহাট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটিয়া পৌর সদরের ১ নম্বর ওয়ার্ডের কাগজীপাড়ার বাসিন্দা ডা. শাহাজাহান (৪৫) ও তার শ্যালক রফিকুল ইসলাম আরজু (৩৫)।স্থানীয় প্রতিনিধি এন সি নিউজকে জানান , আরজু ও তার দুলাভাই সোমবার রাতে বাইকযোগে চট্টগ্রাম শহর থেকে পটিয়ায় ফিরছিলেন। তাদের বাইকটি আমজুরহাট এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখী একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে শাহাজাহান ও আরজু সড়কের পাশের একটি পুকুরে পড়ে যান।

আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আরজু ফারসট সিকিউরিটি ইসলামী ব্যাংকে্র হেড অফিসে চাকুরী করতেন । ঈদে বাড়ীতে এসে ফিরা হল না আর। পটিয়া থানার এসআই আকতার হোসেন দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন নাইক্ষ্যংছড়ী মা-মনোয়ারা স্মৃতি ফাউন্ডেশনের পরিচালক ও নাইক্ষ্যংছড়ী নিউজ ডটকম অনলাইন পত্রিকার সম্পাদক এস এম মহি উদ্দীন (মুকুল)।

Leave a Reply